ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চাঁদাবাজির মামলায় খালাস পেলেন রনিসহ ৭ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
চাঁদাবাজির মামলায় খালাস পেলেন রনিসহ ৭ জন

চট্টগ্রাম: চাঁদাবাজির অভিযোগে দায়ের হওয়া একটি মামলা থেকে খালাস পেয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ সাতজন।  

বিচার কাজ শেষে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালত তাদের খালাস দেন।

 

খালাসপ্রাপ্ত অন্যরা হলেন- মুজিবুর রহমান রাসেল, তানভির মেহেদী মাসুদ, নেওয়াজ শরীফ অমি, আরিফুর রহমান মাসুদ, আব্দুর রহমান কিরণ ও নুরুল হুদা মিঠু।

বাদীপক্ষের আইনজীবী ইফতেখার সাইমুল চৌধুরী বাংলানিউজকে বলেন, চকবাজার থানায় চাঁদাবাজির অভিযোগে দায়ের হওয়া মামলায় খালাস পেয়েছেন নুরুল আজিম রনিসহ সাতজন।

এ মামলায় পুলিশ তদন্ত করে আসামিদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগের সত্যতা পাওয়া যায়নি উল্লেখ করে আদালতে অভিযোগপত্র দিয়েছিল।  

অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, আদালত অভিযোগপত্র গ্রহণ করে বিচার কাজ শুরু করেছিলেন। এ মামলায় দুইজনের সাক্ষ্যগ্রহণ করা হয়। বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালত ফৌজদারি কার্যবিধির ২০৩ ধারায় আসামিদের খালাস দেন।  

২০১৮ সালের ৪ এপ্রিল চাঁদাবাজির অভিযোগে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ সাতজনকে এজাহারনামীয় আসামি ও ২৫/৩০ জনকে অজ্ঞাত আসামি করে চকবাজার থানায় মামলাটি দায়ের করেছিলেন চট্টগ্রাম বিজ্ঞান কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জাহেদ খান। এ মামলায় ২০১৯ সালের ১ অক্টোবর আদালতে অভিযোগপত্র দেয় চকবাজার থানা পুলিশ।  

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa