ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১২

চট্টগ্রাম: আকবরশাহ এলাকায় পুলিশের ওপর হামলার ঘটনায় জড়িত সাতজনসহ মোট ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুইটি বড় রামদা, পাঁচটি কিরিচ ও তিনটি ধামা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।  

গ্রেফতার ১২ জন হলো- বিবি কুলসুম প্রকাশ বিউটি আক্তার (২৭), মো. মোশারফ হোসেন (২২), মো. পারভেজ (২৮), মো. ওমর আলী (৩০), মো. জুয়েল রানা (১৯), মো. রাসেল (২৮), মো. বাবুল (২৮), আতাউল্লাহ (২৬), মো. সাঈদ (২০), মো. হৃদয় হোসেন (১৯), মো. ইব্রাহীম খলিল (৩০) ও অহিদুল ইসলাম বাদশা (১৯)।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বাংলানিউজকে জানান, আকবরশাহ এলাকায় পুলিশের ওপর হামলার ঘটনায় জড়িত সাতজনসহ মোট ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দুইটি বড় রামদা, পাঁচটি কিরিচ ও তিনটি ধামা উদ্ধার করা হয়েছে।

২৬ ডিসেম্বর বিকেলে আকবরশাহ এলাকার ১ নম্বর ঝিল এলাকায় সন্ত্রাসী নুরুকে গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। সেখানে পুলিশের উপর হামলা চালায় সন্ত্রাসীর নুরুর অনুসারীরা।  

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa