ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার প্রার্থী রেজাউলের পক্ষে জালালাবাদে গণসংযোগ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
নৌকার প্রার্থী রেজাউলের পক্ষে জালালাবাদে গণসংযোগ 

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে নৌকার মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সাবেক সদস্য মো. রাশেদুল ইসলাম রাসেল।  

গণসংযোগকালে তিনি বায়েজিদ বোস্তামী সংলগ্ন বাজার ও আশপাশের এলাকায় সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন এবং নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানান।

 

এ সময় উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা ও কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরানুর রহমান অপি, সাবেক জি এস শাহেদুল আলম শিবলু, সাবেক ছাত্রলীগ নেতা জুয়েল, শ্রমিক লীগ নেতা ফয়সাল ইকবাল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মো. রাশেদুল আলম জিসান, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের তানভীর ইভান।

আওয়ামী লীগ নেতা মো. রাশেদুল ইসলাম রাসেল বলেন, চট্টগ্রাম নগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও উন্নত নাগরিক সেবা নিশ্চিত করতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচিত করুন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে নৌকার প্রার্থীকে ভোট দিন।  

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।