ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মানুষের সেবা করে মাটির ঋণ শোধ করতে চাই: রেজাউল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
মানুষের সেবা করে মাটির ঋণ শোধ করতে চাই: রেজাউল

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমি চট্টগ্রামের সন্তান। আমাকে ভোট দিয়ে একটিবার চট্টগ্রামের উন্নয়নে কাজ করার সুযোগ দিন।

আমি চট্টগ্রামের মানুষের সেবা করে এই মাটির ঋণ শোধ করতে চাই।

সোমবার (১১ জানুয়ারি) নগরের মোহরা, চান্দগাঁও এবং পূর্ব ষোল শহর ওয়ার্ড এলাকায় নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করার সময় তিনি স্থানীয়দের উদ্দেশে এসব কথা বলেন।

রেজাউল বলেন, জনকল‌্যাণে কাজ করতে হলে জনগণের কাছে যেতে হবে। অজুহাত, নালিশ, সন্ত্রাস, নৈরাজ‌্য সৃষ্টির অপরাজনীতি করে জনকল‌্যাণ হয় না। হত‌্যা, ষড়যন্ত্রের মাধ‌্যমে ক্ষমতা দখল করে যে দলের জন্ম তারা মানুষকে কি দিতে পারে তা বাংলাদেশ দেখেছে।  

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, তারা পারে কেবল ধোকা দিতে। তারা মানুষকে খাম্বা দিতে পারে কিন্তু বিদ‌্যুৎ দেয় না। টাকা পাঠায় তাদের বিদেশের অ্যাকাউন্টে। তারা এতিমের নামে সাইনবোর্ড লাগাতে পারে কিন্তু এতিমের ঘরবাড়ি করে না। এতিমের টাকা যায় প্রসাধনীতে।

রেজাউল বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। গণমানুষের কল‌্যাণই আওয়ামী লীগের রাজনীতি। তাই আমি আপনাদের কাছে এসেছি, আপনাদের দোয়া নিতে। বঙ্গবন্ধু কন‌্যা আমাকে আপনাদের সেবার দায়িত্ব দিতে চান। তাই নৌকা মার্কায় ভোট চাইতে আপনাদের কাছে পাঠিয়েছেন।  

আমি আপনাদের সন্তান, বীর চট্টলার সন্তান। বীর চট্টলার ধূলোমাটির ঋণ আমি এখানের মানুষের সেবা করে এবং চট্টগ্রামকে অধিকতর সমৃদ্ধ করার মধ‌্য দিয়ে শোধ করতে চাই।

মহানগর আওয়ামী লীগের কোষাধ‌্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, মহিলা সম্পাদিকা ও কাউন্সিলর প্রার্থী জোবাইরা নার্গিস খান, ৫ নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী, যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিন, খালেদ হাসান খান মাসুক, কাউন্সিলর প্রার্থী নুরুল আমিন মামুন এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।