ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

খুলশীতে সিঙ্গেল ইউনিট ফ্ল্যাট নিয়ে র‍্যাংকস এফসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
খুলশীতে সিঙ্গেল ইউনিট ফ্ল্যাট নিয়ে র‍্যাংকস এফসি

চট্টগ্রাম: নগরের দক্ষিণ খুলশীর এক নম্বর সড়কে সিঙ্গেল ইউনিট বিলাসবহুল অ্যাপার্টমেন্ট- 'বেলিসিমো' নির্মাণ করবে র‍্যানকন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ও দেশের অন্যতম শীর্ষ ডেভলপার র‍্যাংকস এফসি প্রোপার্টিস।

সম্প্রতি ৭ কাঠা জায়গার উপর ৮টি অত্যাধুনিক অ্যাপার্টমেন্ট নির্মাণের লক্ষে ভূমি মালিক শারমিন সাদেক চৌধুরী’র সাথে রেজিস্টার্ড দ্বিপাক্ষিক চুক্তি এবং আমমোক্তার নামা সম্পাদন করেছে প্রতিষ্ঠানটি।

 

অনুষ্ঠানে র‍্যাংকস এফ সি’র পক্ষে উপস্থিত ছিলেন সিইও তানভীর শাহরিয়ার রিমন, হেড অব বিজনেস ডেভলপমেন্ট শফিউল আলম জুয়েল, এজিএম বিজনেস ডেভলপমেন্ট সঙ্গিতা কর্মকার।  

চুক্তির আওতায় ‘বেলিসিমো’ নির্মিত হবে অত্যাধুনিক স্থাপত্য নকশায়।

প্রায় ডাবল হাইট প্রবেশদ্বার জায়গার প্রায় ৫০ শতাংশ ছেড়ে দেয়া হবে নানা লাইফস্টাইল অনুসঙ্গে প্রকল্পকে সাজাতে। যা ইট, বালু, সিমেন্ট আর পাথরের ইমারতে আনবে প্রাণের স্পন্দন।  

ডাবল হাইট গ্র্যান্ড প্রবেশদ্বার দিয়ে ঢুকতেই থাকবে স্টারক্লাস লাউঞ্জ, থাকবে কফি কর্নার এবং অভিনব বুক কর্নার! লিফট বেয়ে ছাদে উঠলেই দেখা মিলবে অবারিত আকাশ আর সবুজের আচ্ছাদন।  

এছাড়া ভার্টিকাল গ্রিন গার্ডেন, ওয়াটার বডি, জিম, আগুনরোধী জরুরি নির্গমণ সিড়িসহ সমসাময়িক জীবনধারার নানা সুবিধার সম্মিলন ঘটবে এই প্রকল্পে। প্রকল্পটির স্থাপত্য নকশা করছে র‍্যাংকনের অঙ্গ প্রতিষ্ঠান ইনস্পেস আর্কিটেক্ট।

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে ২০২১ এর জুলাইতে এই প্রকল্পের নির্মাণ কাজ শুরু হবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। ২ হাজার ৫০০ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টগুলোর বর্গফুটপ্রতি উদ্বোধনী মূল্য রাখা হবে ৮ হাজার টাকা।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।