ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
চট্টগ্রামে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানার মুরাদপুরে কামরুন নাহার (৩০) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, গলায় ফাঁস লাগানো অবস্থায় কামরুন নাহারকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

মুরাদপুর গাউছিয়া বাড়ি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন কামরুন নাহার।

তার বাড়ি পটিয়া উপজেলার পশ্চিম ঠেংড়াপাড়া গ্রামে। তার পরিচয়পত্রে হাটহাজারীর ৮ নম্বর ইউনিয়নের উত্তর মেখল, ইছাপুর এলাকার লায়লা সেন্টারের এনআরবি গ্লোবাল ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট অফিসার উল্লেখ আছে।  

বাড়ি মালিকের ছোট ভাই সেকান্দার হোসাইন বাংলানিউজকে জানান, কামরুন্নাহার এনআরবি গ্লোবাল ব্যাংকে কর্মরত ছিলেন। তিনি আমার আপুর বাসায় একা ভাড়া থাকতেন। মাঝেমধ্যে তার ভাই ও মা এসে থাকতেন। অনেকক্ষণ পর্যন্ত দরজা না খোলায় আমার আপু খোঁজ নিতে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
এআর/টিসি  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।