ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খুলনায় সংবর্ধিত হলেন ডা. বিদ্যুৎ বড়ুয়া 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
খুলনায় সংবর্ধিত হলেন ডা. বিদ্যুৎ বড়ুয়া  বক্তব্য দেন ডা. বিদ্যুৎ বড়ুয়া

চট্টগ্রাম: দেশে বেসরকারি উদ্যোগে প্রতিষ্ঠিত প্রথম করোনা বিশেষায়িত চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়াকে সংবর্ধনা দিয়েছে খুলনার জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডপ্রাপ্ত সংগঠন খুলনা ব্লাড ব্যাংক ও ফুডব্যাংক ।

সোমবার (১১ জানুয়ারি) বটিয়াঘাটা বিরাটবাজারে খুলনা ব্লাড ব্যাংকের সভাপতি সালেহউদ্দিন সবুজের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সৌরভ গায়েনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল।

 উপদেষ্টা জিয়াউর রহমান স্বাধীন ,ইঞ্জিনিয়ার শিরিন আফরোজ অনু, কোষাধ্যক্ষ আসাদ শেখ ও মিরাজ শেখ প্রমুখ বক্তব্য দেন।  

সংবর্ধিত অতিথি ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন ,মানবিক কাজের জন্য মানুষের সৃজনশীল মন ও ইচ্ছেটাই বড় বিষয়।

যে কেউ যে কোনো অবস্থানে থেকে মানবিক কাজে সঙ্গী হতে পারে। মানবিক কাজের ইচ্ছে সংক্রমিত হোক প্রত্যেক মানুষের মনের গহীনে। মানবিক কাজে সঙ্গী হোন অনাবিল শান্তি উপলব্ধি করুন।

ডা. বিদ্যুৎ বড়ুয়া স্বউদ্যোগে একদল তরুণ ভলান্টিয়ার নিয়ে ২০২০ এর ২১ এপ্রিল বাংলাদেশে করোনার ভয়াবহকালে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল প্রতিষ্ঠা করে মানুষের মনে সাহস সঞ্চার করেছিলেন। যার ফলশ্রুতিতে বাংলাদেশের অনেক তরুণ সাহস করে করোনা রোগীদের সেবায় এগিয়ে এসে আইসোলেশন সেন্টার, অক্সিজেন ব্যাংক , মরদেহ দাফনসহ নানা মানবিক কাজে সম্পৃক্ত হন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
এআর/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।