ঢাকা, বুধবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সিএমপিকে মাইক্রোবাস উপহার জিপিএইচ ইস্পাতের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
সিএমপিকে মাইক্রোবাস উপহার জিপিএইচ ইস্পাতের

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ‘স্মার্ট পুলিশিং’ এর জন্য একটি মাইক্রোবাস উপহার দিয়েছে জিপিএইচ ইস্পাত।  

সোমবার (২৫ জানুয়ারি) আয়োজিত এক অনুষ্ঠানে মাইক্রোবাসের চাবি সিএমপি কর্তৃপক্ষকে হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে সিএমপি কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীর বলেন, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের অন্যতম ব্যবসায়ী প্রতিষ্ঠান জিপিএইচ ইস্পাত আমাদের ওপর যে আস্থা রেখেছে আমরা সে আস্থার প্রতিদান দেব।  

তিনি বলেন, আমরা চেষ্টা করছি স্মার্ট পুলিশিং এর মাধ্যমে পুলিশের সেবাকে জনগণের দৌরগোড়ায় পৌঁছে দিতে। আশা করি সবাইকে এ কাজে পাশে পাবো।

অনুষ্ঠানে জিপিএইচ’এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আলমাস শিমুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যবসায়ী বান্ধব বিভিন্ন সিদ্ধান্তের কারণে দেশ আজ এগিয়ে যাচ্ছে।  

তিনি বলেন, করোনাকালে স্পেক্ট্রা এবং লিনডে বাংলাদেশের অক্সিজেন সরবরাহ বিঘ্নিত হয়। ভারত থেকে অক্সিজেন আমদানি বন্ধ হয়ে যায়। তবে এগিয়ে আসে জিপিএইচ ইস্পাত।

আমরা আমাদের নিজস্ব প্লান্টে তৈরি ১ হাজার অক্সিজেন সিলিন্ডার জেলা প্রশাসন ও সিভিল সার্জনের মাধ্যমে চট্টগ্রামসহ দেশের প্রত্যন্ত উপজেলায় সরবরাহ করেছি। মানুষের পাশে থেকেছি।

তিনি অতীতে জিপিএইচ’র পণ্য খালাসে সিএমপির সহযোগিতার কথা উল্লেখ করে বলেন, বর্তমান সরকার যেভাবে ব্যবসায়ীদের সাহায্য করছে এ ধারা অব্যাহত থাকলে দেশ আরও বহুদুর এগিয়ে যাবে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এস. এম. মোস্তাক আহমেদ খান।

উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, উপ কমিশনার (সদর) মো. আমির জাফর, উপ কমিশনার, (ডিবি–বন্দর) এস এম মোস্তাইন হোসেন, জিপিএইচ ইস্পাতের নির্বাহী পরিচালক (গ্রুপ) আবু বকর সিদ্দিক, নির্বাহী পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) শোভন মাহমুদ শাহাবুদ্দীন রাজ, অ্যাডভাইজার (অ্যাডমিন অ্যান্ড লজিস্টিক) কর্নেল (অব.) মো. শওকত ওসমান এবং চীফ পিপলস অফিসার শারমিন সুলতান।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa