ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চসিক নির্বাচনে দলীয় সমর্থনের বাইরে গিয়ে জয়ী যারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
চসিক নির্বাচনে দলীয় সমর্থনের বাইরে গিয়ে জয়ী যারা

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ১৪ সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচিত কাউন্সিলর এবং ৪১ সাধারণ ওয়ার্ডের মধ্যে ৩৯ ওয়ার্ডে (১৮ নম্বর পূর্ব বাকলিয়া ও ৩১ নম্বর আলকরণ ওয়ার্ড ব্যতীত) নির্বাচিত কাউন্সিলর প্রার্থীদের ফলাফল প্রকাশ করা হয়েছে।  

১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হারুন অর রশিদ।

৩১ নম্বর আলকরণ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী তারেক সোলেমান সেলিমের মৃত্যুতে নির্বাচন স্থগিত করা হয়েছে। নতুন তফসিল অনুযায়ী ২৮ ফেব্রুয়ারি এই দুই ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হবে।

৩৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে আওয়ামী লীগ দলীয় সমর্থনের বাইরে গিয়ে নির্বাচন করেছেন কয়েকজন সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ, যুবলীগের নেতা। সাধারণ ওয়ার্ডে সাতজন ও সংরক্ষিত ওয়ার্ডে একজন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।  

তারা হলেন- ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডে সাহেদ ইকবাল বাবু, ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ডে শফিকুল ইসলাম, ৪ নম্বর চান্দগাঁও ওয়ার্ডে এসরারুল হক,  ৯ নম্বর পাহাড়তলী ওয়ার্ডে জহুরুল আলম জসিম, ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ডে মোহাম্মদ ইলিয়াস, ৩৩ নম্বর ফিরিঙ্গি বাজার ওয়ার্ডে হাসান মুরাদ বিপ্লব, ৩৬ নম্বর গোসাইলডাঙ্গা ওয়ার্ডে মোর্শেদ আলী ও সংরক্ষিত ১ নম্বর ওয়ার্ডে ফেরদৌস বেগম মুন্নী।  

নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ইস্যুতে আওয়ামী লীগের সিনিয়র নেতাদের হুমকি ধমকি উপেক্ষা করে শেষ পর্যন্ত ভোটের মাঠে ছিলেন তারা।  

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।