ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নিজ হাতে পোস্টার অপসারণ করলেন নবনির্বাচিত মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
নিজ হাতে পোস্টার অপসারণ করলেন নবনির্বাচিত মেয়র ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী নির্বাচনী পোস্টার অপসারণ কার্যক্রম শুরু করেছেন।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে বহদ্দারহাট এলাকায় নিজ হাতে পোস্টার অপসারণ করেন তিনি।

এসময় রেজাউল করিম চৌধুরী বলেন, নগরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে আমি উদ্যোগী হবো। চসিক প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তাকে পোস্টার অপসারণের ব্যাপারে বলা হয়েছে।

একইসঙ্গে নব-নির্বাচিত কাউন্সিলরদেরও নিজ নিজ এলাকা থেকে আজ ও আগামিকালের মধ্যে সব পোস্টার অপসারণ করতে বলা হয়েছে।

তিনি ক্লিন ও গ্রীণ সিটি গড়তে নগরবাসীর সহায়তা কামনা করেন।

এদিকে চসিক নির্বাচন উপলক্ষে টাঙানো প্রার্থীদের পোস্টার-ব্যানার অপসারণের নির্দেশ দিয়েছেন প্রশাসক খোরশেদ আলম সুজন। এরপর এসব ব্যানার ও পোস্টার অপসারণে কাজ শুরু করেছে চসিকের পরিচ্ছন্ন কর্মীরা।

স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দের সমন্বয়কারী সালমান খান ইয়াসিন বাংলানিউজকে জানান, চসিক নির্বাচনে পরিত্যক্ত হওয়া পোস্টারগুলো সংগ্রহে ২য় দিনের কর্মসূচি চলছে। দুইটি গাড়িতে ২০ জন স্বেচ্ছাসেবক দায়িত্ব পালন করছেন। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিভিন্ন স্পট থেকে পোস্টার সংগ্রহ করেছি। এসব পোস্টার মা ও শিশু হাসপাতাল সংলগ্ন বিদ্যানন্দের স্টোরে নিয়ে ফিল্টার করে যেগুলো লেখার উপযোগী সেগুলো আলাদা করা হচ্ছে। এই পোস্টার দিয়ে গরিব, অসহায় শিশুদের ‘লেখার খাতা’ তৈরির কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।