ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আলকরণ ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন তারেক সোলেমানের সহধর্মিণী

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
আলকরণ ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন তারেক সোলেমানের সহধর্মিণী ফাইল ছবি।

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ভোট স্থগিত হওয়া ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হচ্ছেন তারেক সোলেমান সেলিমের সহধর্মিণী হাসিনা খানম।

সোমবার (০১ ফেব্রুয়ারি) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন হাসিনা খানম।

তিনি বলেন, আমি মনোনয়ন ফরম নেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। ওয়ার্ডবাসীর দোয়া চাই।

জনরায়ে কাউন্সিলর নির্বাচিত হয়ে মরহুম তারেক সোলেমান সেলিমের জনসেবার ধারা অব্যাহত রাখতে চাই। একটি আধুনিক ওয়ার্ড গড়ার যে স্বপ্ন তিনি দেখেছিলেন, তা বাস্তবায়ন করতে আমি নির্বাচন করবো।

ইসি সূত্র জানায়, ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী তারেক সোলেমান সেলিমের মৃত্যুতে স্থগিত হওয়া নির্বাচন নতুন তফসিল অনুযায়ী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৮ জানুয়ারি) দুপুর ২টায় ঢাকার ডেলটা হাসপাতালে মৃত্যুবরণ করেন তারেক সোলেমান সেলিম। স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে পড়েন তিনি। সেই থেকে বিরোধী পক্ষের শত অত্যাচার-নির্যাতন সহ্য করেও জাতির পিতা বঙ্গবন্ধু ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ থেকে বিচ্যুত হননি এই রাজনীতিক।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।