ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অ্যাডভোকেট নূরুচ্ছফা তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২১
অ্যাডভোকেট নূরুচ্ছফা তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত

চট্টগ্রাম: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের বাবা অ্যাডভোকেট নুরুচ্ছফা তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।  

এ উপলক্ষে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বাদ জোহর নগরের আদালত ভবন জামে মসজিদে আয়োজন করা হয়।

 

মিলাদ ও দোয়া মাহফিলে প্রয়াত এই আইনজীবীর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।  

এতে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোক্তার আহমদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচ এম জিয়া উদ্দিন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, খালেদ মাহমুদসহ আইনজীবী নেতারা মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন।

 

এদিকে তথ্যমন্ত্রীর ঢাকার মিন্টু রোডস্থ সরকারি বাসভবনে এদিন বাদ আছর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। খতমে কোরআন ও দোয়া মাহফিলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি ও পরিবারের সদস্যরা অংশ নেন।  

এছাড়া চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের বাবা নুরুচ্ছফা তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে পালিত হয়। সকালে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নানা শ্রেণি-পেশার মানুষ।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় মিলাদ মাহফিলে অংশ নেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম তালুকদার, ইদ্রিস আজগর, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক আবু তাহের, আ. লীগ নেতা কামাল উদ্দিন চৌধুরী, মুজিবুল ইসলাম সরফি, শেখ মুজিবুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।