ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাভেল ব্যাগে ৯৫ লাখ টাকার ইয়াবা, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
ট্রাভেল ব্যাগে ৯৫ লাখ টাকার ইয়াবা, গ্রেফতার ২

চট্টগ্রাম: আনোয়ারার সরকারহাট এলাকায় অভিযান চালিয়ে ১৮ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ দু্ইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।  

সোমবার (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে সরকারহাট কাঁচাবাজারের বিসমিল্লাহ ভাতঘর অ্যান্ড বিরানী হাউস এর সামনে থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

উদ্ধার করা ইয়াবার দাম প্রায় ৯৫ লাখ টাকা বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। অভিযানে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকলেও জব্দ করা হয়েছে।

গ্রেফতার দুই ব্যক্তি হলেন-নোয়াখালী জেলার সেনবাগ থানার দীঘিরপাড়া ইউনিয়নের কেশারপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. জামাল হোসেন (৩০) ও পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মো. আফসারের ছেলে মো. নিজাম উদ্দিন।  

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বাংলানিউজকে জানান, র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। ধাওয়া দিয়ে তাদের আটকের পর ট্রাভেল ব্যাগের ভিতর হতে ১৮ হাজার ৮৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।  

তিনি বলেন, তারা দীর্ঘ দিন কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে কুমিল্লাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদকসেবীর কাছে ইয়াবা বিক্রি করে।

তাদের বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা মো. নুরুল আবছার।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।