ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জাপা নেতা হত্যা: রোহিঙ্গা যুবক গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
জাপা নেতা হত্যা: রোহিঙ্গা যুবক গ্রেফতার  মোহাম্মাদ উল্লাহ ওরফে মাহমুদুল্লাহ।

চট্টগ্রাম: লোহাগাড়ায় জাতীয় পার্টির (জাপা) নেতা আনোয়ার হোসেন হত্যায় অভিযুক্ত রোহিঙ্গা যুবক মোহাম্মাদ উল্লাহ ওরফে মাহমুদুল্লাহকে (১৯) গ্রেফতার করেছে লোহাগাড়া থানা পুলিশ।  

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে কক্সবাজারের উখিয়া কুতুপালং ক্যাম্পের টিভি টাওয়ার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম।

 

গত ৩০ ডিসেম্বর দরবেশ হাটের সওদাগরপাড়া এলাকায় নিজের গরুর খামার থেকে লোহাগাড়া সদরের বটতলীর ভাড়া বাসায় ফেরার সময় নিখোঁজ হন আনোয়ার হোসেন। পরদিন সকালে তার ছোট ভাই সেলিম উদ্দিন লোহাগাড়া থানায় জিডি করেন।

২১ জানুয়ারি আনোয়ারের স্ত্রী নার্গিস আক্তার বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় অপহরণ মামলা করেন। এরপর গত ২৯ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে আনোয়ার হোসেনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন হত্যায় প্রধান অভিযুক্ত রোহিঙ্গা যুবক মাহমুদুল্লাহকে বৃহস্পতিবার রাতে কুতুপালং ক্যাম্পের টিভি টাওয়ার এলাকা গ্রেফতার করা হয়েছে।  

মাহমুদুল্লাহ জাপা নেতা আনোয়ার হোসেনকে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) তাকে আদালতে পাঠানো হয় বলে জানান মুহাম্মদ রাশেদুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।