ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আলকরণ ওয়ার্ডে নির্বাচন রোববার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
আলকরণ ওয়ার্ডে নির্বাচন রোববার ৪ কাউন্সিলর প্রার্থী।

চট্টগ্রাম: স্থগিত হওয়া চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডে নির্বাচন রোববার (২৮ ফেব্রুয়ারি)। এই ওয়ার্ডে ৪ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ওয়ার্ডটিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রাপ্ত কাউন্সিলর আবদুস সালাম মাসুম (লাটিম), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইয়াছির আরাফাত (মিষ্টি কুমড়া), বিএনপির মো. দিদারুর রহমান লাভু (রেডিও), হানিফ ভূঁইয়া (ঠেলাগাড়ি) নির্বাচন করছেন।

আলকরণ ওয়ার্ডে মোট ভোটার ১৫ হাজার ১৬৮ জন।

ভোটকেন্দ্র ৭টি। বুথের সংখ্যা ৪২টি।

চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও চসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান জানান, ৭টি কেন্দ্রে ৪২টি বুথে ইভিএমে ভোটগ্রহণ হবে। ১২৬ জন ভোটগ্রহণ কর্মকর্তা (৭জন প্রিসাইডিং কর্মকর্তা, ৪২জন সহকারী প্রিসাইডিং কর্মকর্তা ও ৮৪জন পোলিং কর্মকর্তা) প্রস্তুত রয়েছেন।  

আলকরণ ওয়ার্ডের সহকারী রিটার্নিং কর্মকর্তা কামরুল আলম জানান, সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে ৬ জন পুলিশ সদস্য, ১২ জন আনসার সদস্য ও র‌্যাবের টিম থাকবে। এছাড়াও ৪ জন ম্যাজিস্ট্রেট দায়িত্বে থাকবেন।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।