ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপি, জামায়াত ও হেফাজত একই সূত্রে গাঁথা: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
বিএনপি, জামায়াত ও হেফাজত একই সূত্রে গাঁথা: নাছির ...

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি, জামায়াত ও হেফাজত একই সূত্রে গাঁথা। তারা দেশ, স্বাধীনতা, জাতীয় সংগীত ও জাতীয় পতাকার বিরুদ্ধে।

তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়।

শনিবার (২৪ এপ্রিল) সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিন ও নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা রাশেদুল আনোয়ার খানের উদ্যোগে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

 

তিনি বলেন, এই সাম্প্রদায়িক অপশক্তি দমনে কোনো আপোষ নয়। হেফাজতের অপতৎপরতা, অপকৌশল দেশের ধর্মপ্রাণ কোটি মানুষ বুঝে গেছে। তাই ধর্মের নাম দিয়ে হেফাজত যাতে আর অপরাজনীতি করতে না পারে সেজন্য সর্বমহল থেকে দাবি উঠেছে। হেফাজতকে নিষিদ্ধ করার জন্য দেশের আলেম ওলামারাও দাবি তুলেছেন। আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের ৫৫১ জন আলেম-ওলামা হেফাজতকে নিষিদ্ধের জন্য সরকারের কাছে দাবি দিয়েছেন।  

ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শ্রমিক লীগ সহসভাপতি শফর আলী, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য বেলাল আহমেদ, মো. ইছা, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, লায়ন এম শওকত আলী, এবিএম লুৎফুল হক খুশী, আমিনুল হক সওদাগর, আওয়ামী লীগ নেতা এমএ হাশেম, আকতার ফারুক, বীর মুক্তিযোদ্ধা সোহেল মাহমুদ, মহানগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, স্বেচ্ছাসেবকলীগ নেতা আনোয়ারুল ইসলাম বাপ্পী, সুমন দেবনাথ, শাহজাহান সুফী, শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক সরওয়ার্দী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।