ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা: চট্টগ্রামে ১১ জনের মৃত্যু, আক্রান্ত ১৭১ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
করোনা: চট্টগ্রামে ১১ জনের মৃত্যু, আক্রান্ত ১৭১ জন প্রতীকী ছবি।

চট্টগ্রাম: গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ১৭১ জনের। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৮ হাজার ৮৮৭ জন।

এসময়ে করোনায় মৃত্যুবরণ করেছে ১১ জন।

রোববার (২৫ এপ্রিল) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৬টি ল্যাবে ১ হাজার ৩৩০টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩১৭টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪৬৮টি নমুনা পরীক্ষা করা হয়।
এতে বিআইটিআইডি ল্যাবে ৪৩ জন, চমেক ল্যাবে ৩৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৫৭টি নমুনা পরীক্ষা করে ২৪ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩১২টি নমুনা পরীক্ষা করে ৩৫ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৬২টি নমুনা পরীক্ষা করে ৩২ জন এবং চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার হাসপাতাল ১৪টি নমুনা পরীক্ষা করে ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ১৭১ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। নমুনা পরীক্ষা করা হয়েছে ১ হাজার ৩৩০টি। আক্রান্তদের মধ্যে নগরে ১৪১ জন এবং উপজেলায় ৩০ জন।
  
বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।