ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সৎ ভাইকে হত্যা, জড়িত ৬ জন গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মে ১, ২০২১
সৎ ভাইকে হত্যা, জড়িত ৬ জন গ্রেফতার  ...

চট্টগ্রাম: জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধের জেরে মো. কায়সার আহম্মেদ (৪৭) নামে এক ব্যক্তিকে খুনের ঘটনায় জড়িত ৩ সৎ ভাইসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার (১ মে) এ তথ্য  জানিয়েছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।

 

গ্রেফতারকৃতরা হলেন, মো. সাজ্জাদ হোসেন (৪২), মো. শওকত আলী (৪৫), হাজী মো. আফসার উদ্দিন (৪৭), মো. রকিবুল আলম (২৬), মো. আরাফাত মিয়া প্রকাশ জিগার (২৪), ও মো. জহুরুল ইসলাম টিটু। এদের মধ্যে সাজ্জাদ হোসেন, শওকত আলী ও আফসার উদ্দিন নিহতের সৎ ভাই।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বাংলানিউজকে জানান, কায়সারের সঙ্গে সৎ ভাইদের দীর্ঘদিন যাবত জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। সৎ ভাই সাজ্জাদ ও খালতো ভাই মো. রাকিব কায়সারের পরিবারের ক্ষতি করতে সব সময় পরামর্শ করতো। জায়গা-সম্পত্তি বিরোধের কারণে পূর্ব পরিকল্পিতভাবে কায়সারকে সৎভাইদের প্রত্যক্ষ ও পরোক্ষ নির্দেশনায় অন্যান্য আসামীরা হামলা চালিয়ে ছুরিকাঘাতে হত্যা করে।  

এরআগে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত পৌনে ১১ টার দিকে নগরের পাহাড়তলী থানার সাগরিকা রোডে কাজী মসজিদের পেছনে আবদুল মোনাফের বাড়িতে জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধের জেরে খুন হয় মো. কায়সার।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মে ০১, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad