ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নগরে করোনা প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথ উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, মে ১, ২০২১
নগরে করোনা প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথ উদ্বোধন ...

চট্টগ্রাম: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় নগরে করোনা প্রতিরোধক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথ উদ্বোধন করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ অর্থ-সম্পাদক হেলাল আকরব চৌধুরী বাবর।  

শনিবার (১ মে) বিকেল ৪টায় নগরীর এনায়েত বাজার মোড়ে বুথ উদ্বোধনের মাধ্যমে এ কার্যক্রম শুরু করেন।

এছাড়া নন্দন কানন ও আন্দরকিল্লা  মোড়ে আরও ২টি বুথ চালু করা হয়। ক্রমান্বয়ে নগরের গুরুত্বপূর্ণ পয়েন্টে এরকম বুথ বসানোর কথা জানান উদ্যোক্তা।

বুথ উদ্বোধন করে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে জন জীবন বিপর্যস্ত। এই বিপর্যয় প্রতিরোধের একমাত্র উপায় জীবাণু নাশক বা হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করা। সাধারণ মানুষের কথা চিন্তা করে ও স্বাস্থ্য সচেতনতা সৃষ্টি করতে আমাদের এমন উদ্দ্যোগ। এখানে সাধারণ মানুষ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাবে।

এসময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রিটু দাশ বাবলু, আইনুল ইসলাম আবেদ, সাবেক নগর ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, এম কুতুব উদ্দীন, নাসির উদ্দীন ফাহিম, তসলিম উদ্দীন, মোর্শেদ আলম, রতন ঘোষ, মো. দেলোয়ার হোসেন, মো. জাহেদ, হোসাইন আহমেদ রুবেল, দেলোয়ার হোসেন রুবেল, সামির সাকির চৌধুরী, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, আব্দুল্লাহ আল সাইমুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মে ০১, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।