ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নকল স্বর্ণেরবার দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মে ১, ২০২১
নকল স্বর্ণেরবার দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ৩ ...

চট্টগ্রাম: আসল স্বর্ণ বলে নকল স্বর্ণেরবার দেখিয়ে দুই নারীর সঙ্গে প্রতারণা করার অভিযোগে প্রতারকচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ।  

শনিবার (১ মে) সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন কোতোয়ালী জোনের সিনিয়র সহকারী কমিশনার নোবেল চাকমা।

 

গ্রেফতরাকৃতরা হলেন, মো. জালাল মিয়া (২৮), মো. কবির হোসেন (৩২) ও মধুসুধন চৌধুরী (৬৫)।  

কোতোয়ালী জোনের সিনিয়র সহকারী কমিশনার নোবেল চাকমা বাংলানিউজকে বলেন, সিটি করপোরেশনের দুই স্বাস্থ্যকর্মী শুক্লা দে ও গোপী বিশ্বাস গত বৃহস্পতিবার সাড়ে ১০ টার দিকে কোতোয়ালী মোড় থেকে রিক্সায় উঠে।

রিকশাটি সিডিএ বিল্ডিংয়ের গেইটের সামনে গেলে একটি প্যাকেট মোড়ানো স্বর্ণেরবার সাদৃশ বস্তু পকেটে নেয় রিকশা চালক। পরে নন্দন কানন এলাকায় আসলে রিকশা চালক আসল স্বর্ণ বলে কৌশলে দুই নারীকে বস্তুটি গছিয়ে দেয়। বিনিময়ে দুই নারীর কাছ থেকে নগদ টাকা ও বেশ কিছু স্বর্ণের গয়না নিয়ে নেয়।  

কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. মোমিনুল হাসান বাংলানিউজকে জানান, শুক্রবার বিকেলে শুক্লা দে প্রতারক মো. জালাল মিয়া ও মো. কবির হোসেন সিনেমা প্যালেস মোড়ে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। সেখানে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। পরে  হাজারী লেইনের মনিরাজ জুয়েলার্স দোকানের মালিককে গ্রেফতার করে। এসময় তাদের সঙ্গে থাকা ১টি রিক্সা ও ১টি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, মে ১, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।