ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চমেকে হামলার মামলায় দুই আসামি গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, মে ২, ২০২১
চমেকে হামলার মামলায় দুই আসামি গ্রেফতার  প্রতীকী ছবি

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজে (চমেক) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনার মামলার দুই আসামি গ্রেফতার করেছে পাঁচলাইশ থানা পুলিশ। তারা হলেন- নগরের চকবাজার থানার গোঁয়াছি বাগান এলাকার মৃত কুদ্দুস মিয়ার ছেলে রবিউল হাসান রাজু (২৫) ও পাঁচলাইশ থানার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল স্টাফ কোয়ার্টার এলাকার মো. হানিফ (৩০)।

দুইজন চমেক ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমানের দায়ের করা মামলার ১০ ও ১২ নম্বর আসামি।  

রোববার (২ মে) বিকেলে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) উত্তর বিভাগের এডিসি আবু বকর সিদ্দিক।

 

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে চমেক ছাত্রলীগের সভাপতি ডা. মো. হাবিবুর রহমান ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১৩ জনের নামে মামলা দায়ের করেন। আসামিরা হলেন- অভিজিৎ দাশ, মুশফিকুর ইসলাম আরাফ, মো. রিয়াজুল ইসলাম, তৌফিকুর রহমান, সৌমিক বড়ুয়া, আতাউল্লাহ বুখারী, এইচএম ফজলে রাব্বি সুজন, সুভাষ মল্লিক সবুজ, সাদ্দাম হোসেন ইভান, রবিউল ইসলাম রাজু, ইয়াসিন আওরাজ ভূঁইয়া রওনক প্রকাশ ভূঁইয়া রনক, মোহাম্মদ হানিফ ও জিয়াউদ্দিন আরমান।

ডা. মো. হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, গত ২৭ এপ্রিল সন্ধ্যার ঘটনায় ১৩ জনের নাম উল্লেখ করে তিনি একটি মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামা আরও ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে। পাঁচলাইশ থানার মামলা নম্বর ২৩ (২৯.০৪.২০২১)।

ওই দিন ‘সিএমসি ক্যাফে’র সামনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চমেক ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাঁচজন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, মে ২, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।