ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিএমপি স্কুল অ্যান্ড কলেজে মাইডাস সেফটি’র অনুদান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মে ৩, ২০২১
সিএমপি স্কুল অ্যান্ড কলেজে মাইডাস সেফটি’র অনুদান ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) স্কুল অ্যান্ড কলেজ লাইব্রেরির আধুনিকায়ন ও শিক্ষা সহায়তায় অনুদান দিয়েছে বহুজাতিক প্রতিষ্ঠান ‘মাইডাস সেফটি বাংলাদেশ’।
 
সোমবার (৩ মে) সকালে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের হাতে চেক হস্তান্তর করেন প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক মইনুল হোসাইন।

তিনি বলেন, ‘মাইডাস সেফটি বাংলাদেশ’ দেশের জনসাধারণের আর্থ-সামাজিক, জীবনমান ও শিক্ষার মান উন্নয়নে পাশে আছে। ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখবে।

এসময় উপস্থিত ছিলেন মাইডাস সেফটি বাংলাদেশের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান অতনু গুপ্ত, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর।

গত বছরও করোনা চলাকালীন সময়ে সিএমপিকে পাঁচটি ডিজইনফেক্টেট টানেল দেয় প্রতিষ্ঠানটি। এছাড়া সিএমপির মাধ্যমে ১২শ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছিল মাইডাস।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ০৩, ২০২১
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।