ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যাপ্রচেষ্টার বিচারের রায় কার্যকর করা জরুরি: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যাপ্রচেষ্টার বিচারের রায় কার্যকর করা জরুরি: নাছির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন বিএনপি জামায়াত জোট সরকারের প্রত্যক্ষ মদদে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যাপ্রচেষ্টার প্রতিবাদ ও আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভী রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা কুদ্দুস পাটোয়ারীসহ ২৪ শহীদের স্মরণে আলোকশিখা প্রজ্বালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (২২ আগস্ট) নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. সালাউদ্দীনের সভাপতিত্বে এবং আবু তাহের ও সুমন কান্তি নাথের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

 

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় পাট ও বস্ত্রবিষয়ক সম্পাদক বাবু আশীষ কুমার সিংহ, কেন্দ্রীয় উপ পাট ও বস্ত্রবিষয়ক সম্পাদক তারেক মাহমুদ পাপ্পু, কেন্দ্রীয় সদস্য মো. ইদ্রিস, বোখারী আজম, নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা  আনোয়ারুল ইসলাম বাপ্পী, হেলাল উদ্দিন, সুজিত দাশ, আব্দুর রশিদ লোকমান, ওসমান গণি মানিক, হায়দার আলী, মঞ্জুর আলম, লুৎফর রহমান কিরণ, আব্দুল আজিজ, মকসুদ আলী, মিনহাজুর আবেদীন সায়েম, মাহমুদুল হক আবু, রুবেল আহমেদ বাবু, এমএ নেওয়াজ, আলাউদ্দিন আলো প্রমুখ।  

প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাসকে ভূলুণ্ঠিত করার জন্য বাংলাদেশের গতিশীল অর্থনীতিকে নষ্ট করে লুটপাটের রাজনীতি কায়েম করার জন্য বারে বারে বঙ্গবন্ধুর তনয়া, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে হত্যাপ্রচেষ্টা চালিয়েছে।

কিন্তু দেশের মানুষ বিএনপি জামায়াতের মদদপুষ্ট জঙ্গিগোষ্ঠীর হীন চক্রান্তের জবাব দিয়েছে এবং বাংলাদেশের নেতৃত্ব শেখ হাসিনার ওপর অর্পণ করেছে।  

তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তির আওতায় ইতিমধ্যে আনা হয়েছে। অবিলম্বে বাংলাদেশের আইনের শাসন আরো সুপ্রতিষ্ঠিত করার লক্ষ্যে দণ্ডপ্রাপ্ত আসামিদের দ্রুত বিচারের রায় কার্যকর করতে হবে।  

আলোচনা সভা শেষে আলোকশিখা প্রজ্বলনের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।