ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

যুবককে পিটিয়ে হত্যার চেষ্টায় ১১ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
যুবককে পিটিয়ে হত্যার চেষ্টায় ১১ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম: দিন দুপুরে প্রকাশ্যে পিটিয়ে এক যুবককে হত্যা চেষ্টার অভিযোগে ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) নগরের চান্দগাঁও থানায় পূর্ব মোহরা এলাকার বাসিন্দা মো. শাহজাহান বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

 

মামলার আসামীরা হলেন- মো. মহিউদ্দিন, মো. সোলায়মান, আব্দুল্লাহ আল নোমান, আব্দুল্লাহ আল হাসান, জাহেদ উল্লাহ, মো. সাইফুল্লাহ, মো. সাকেত, মো. টিপু, মো. ইমরান. মো. আরিফ ও মো. আসিফ। আসামীরা সবাই নগরের চান্দগাঁও থানার মোহরা এলাকার বাসিন্দা।

 

মামলার এজাহারে মো. শাহজাহান অভিযোগ করেন, গত ১২ মে তার বাবা মো. মুছা, ভাই মো. সাইফ উদ্দীন ও মো. জালালকে মারধর করে আসামীরা। এ ঘটনায় মো. জালাল বাদি হয়ে মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠে আসামীরা। জামিনে এসে তারা আরও বেপরোয়া হয়ে উঠে। গত শুক্রবার দুপুরে পূর্ব মোহরার বাড়ি থেকে প্রাইভেটকারে বহদ্দারহাট যাচ্ছিলেন তার ছোট ভাই সাইফ উদ্দীন। ছাফা মোতালেব কলেজ গেইটে পৌঁছালে গাড়ির সামনে ব্যারিকেড দিয়ে থাকে গাড়ি থেকে নামিয়ে আনা হয়। এরপর আসামীরা হকস্টিক দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। তাকে বেধড়ক মারধর করতে দেখে লোকজন এগিয়ে এলে আসামীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহতবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

চান্দগাঁও থানার ওসি মো. মঈনুর রহমান বাংলানিউজকে বলেন, জমি নিয়ে পূর্ব বিরোধের ঘটনায় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মামলা হয়েছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজন এক যুবককে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় মামলা নিয়েছি। ঘটনার পর আসামীরা এলাকা ছেড়ে যাওয়ায় এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১ 
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।