ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার অ্যান্ড মার্চেন্টস গ্রুপের কমিটি গঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার অ্যান্ড মার্চেন্টস গ্রুপের কমিটি গঠন

চট্টগ্রাম: সিমেন্ট, রড ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার অ্যান্ড মার্চেন্টস গ্রুপের কার্যকরী পরিষদ ২০২১-২৩ এর অভিষেক অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে নগরের আগ্রাবাদ এক্সেস রোডে একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

 

চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার অ্যান্ড মার্চেন্ট গ্রুপের সভাপতি লায়ন হাকিম আলীর সভাপতিত্বে এবং মহাসচিব লায়ন ইব্রাহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।  

অনুষ্ঠানে সংগঠনের নবনির্বাচিত কার্যকরী পরিষদ নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ সংগঠনের উপদেষ্টা ও ডায়মন্ড সিমেন্টর চেয়ারম্যান মো. আজিম  আলী।  

প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নেতৃত্বে দেশের মানুষের মাথাপিছু আয় অনেক বেড়ে গেছে। দেশ জুড়ে চলছে উন্নয়নের কর্মযজ্ঞ। এই উন্নয়নের অন্যতম একটি নিয়ামক নির্মাণ শিল্প বিশেষ করে সিমেন্ট ও রড। বিগত ১০/১৫ বছর আগেও গ্রামেগঞ্জে পাকা ঘর তেমন একটা চোখে পড়ত না। এখন গ্রামীণ অঞ্চলে এমন কোন পাড়া নেই, যেখানে দুই তিনটি পাকাঘর নেই।  

খোরশেদ আলম সুজন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশের যুগান্তকারী উন্নয়ন অগ্রযাত্রার সঙ্গে তাল মিলিয়ে বিকশিত হয়েছে নির্মাণশিল্প। এই শিল্পের উন্নয়ন ও বিকাশে সরকার, ব্যবসায়ী সমাজ ও আপামর জনগণের সম্মিলিত প্রচেষ্টা আজ সময়ের দাবী হয়ে উঠেছে।  

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর নাজমুল হক ডিউক, শৈবাল দাশ সুমন, হাসান মুরাদ বিপ্লব, চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার অ্যান্ড মার্চেন্টস গ্রুপের সিনিয়র সহ সভাপতি আবদুল মোনাফ, অভিষেক উদযাপন কমিটি আহ্বায়ক মো. আলী আকবর ও সদস্য সচিব মো. মহিউদ্দিন সহ সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa