ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

হোন্ডা এক্স ব্লেইড ডাবল ডিস্কের (এবিএস) লঞ্চিং প্রোগ্রাম 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
হোন্ডা এক্স ব্লেইড ডাবল ডিস্কের (এবিএস) লঞ্চিং প্রোগ্রাম  ...

চট্টগ্রাম: বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের আপডেট মডেল ‘হোন্ডা এক্স ব্লেইড ডাবল ডিস্কের (এবিএস)’ লঞ্চিং প্রোগ্রাম সম্পন্ন হয়েছে।
দেশের সর্বাধুনিক প্রযুক্তি ও সুবিধা নিয়ে হোন্ডা প্রাইভেট লিমিটেড ‘হোন্ডা এক্স ব্লেইড ডাবল ডিস্ক (এবিএস)’ মডেলের বাইকটি বাজারে নিয়ে এসেছে।

১৬০সিসির এই বাইকে সেইফটিসহ বেশ কিছু নিত্যনতুন প্রযুক্তি সংযোজন করা হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় ‘হোন্ডা এক্স ব্লেইড ডাবল ডিস্কের (এবিএস)’ লঞ্চিং প্রোগ্রাম বাংলাদেশ হোন্ডা লিমিটেডের চট্টগ্রামস্থ ১ম ডিলার এনএম হোন্ডা সেন্টারের শো-রুমে অনুষ্ঠিত হয়।  এতে সভাপতিত্ব করেন এনএম হোন্ডা সেন্টারের সিইও আবদুল্লাহ মোহাম্মদ ইমরান। উপস্থিত ছিলেন এনএম হোন্ডা সেন্টারের জেনারেল ম্যানেজার মোহাম্মদ ওসমান গনি, বাংলাদেশের হোন্ডা প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে বিএইচএলের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সিএস মো. মনজুর মোর্শেদ, এরিয়া ইনচার্জ সেলস সৌমিক হায়দার চৌধুরী, এরিয়া ইনচার্জ সার্ভিস মো. একরামুল হক।  

অনুষ্ঠানে এনএম হোন্ডা সেন্টারের সিইও আবদুল্লাহ মোহাম্মদ ইমরান বলেন, সর্বাধুনিক প্রযুক্তি দিয়ে ডাবল ডিস্ক ও সিঙ্গেল চ্যানেল এবিএস মডেলের এক্স ব্লেইড বাইকটি স্বল্প সময়ের মধ্যেই বাইকারদের জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হবে।  

কোম্পানির অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সিএস মো. মনজুর মোর্শেদ এ বাইকের উন্নত প্রযুক্তির ব্যবহার এবং বিভিন্ন যন্ত্রপাতির ওপর আলোচনা করেন। তিনি বলেন, বাংলাদেশের চাহিদানুযায়ী এ গাড়িটি রিজনেবল প্রাইজের মধ্যে রাখা হয়েছে। ডাবল ডিস্ক গাড়িটির মূল্য রাখা হয়েছে ১ লাখ ৯২ হাজার টাকা আর সিঙ্গেল ডিস্কের দাম রাখা হয়েছে ১ লাখ ৭৩ হাজার ৯০০ টাকা। রেড, ব্ল্যাক, ম্যাট গ্রিন, ম্যাট ব্লু এ চার কালারের গাড়ি আমাদের শো-রুমে রয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa