ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদান শুরু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদান শুরু চবি শিক্ষার্থীদের উপস্থিতিতে শুরু হয়েছে শ্রেণিকক্ষে পাঠদান।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: করোনা মহামারিতে বন্ধ হওয়ার দীর্ঘ ১৯ মাস পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিক্ষার্থীদের উপস্থিতিতে শুরু হয়েছে শ্রেণিকক্ষে পাঠদান।  

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল থেকে চবির যোগাযোগ ও সাংবাদিকতা, বাংলাসহ বিভিন্ন বিভাগে শিক্ষার্থীদের উপস্থিতিতে ক্লাস নেন শিক্ষকেরা।

 

এ ছাড়া শহর থেকে সকাল ৮টা ও ৯টায় ক্যাম্পাসের উদ্দেশে ছেড়ে যাওয়া শাটল ট্রেনে চড়ে শিক্ষার্থীরা ক্লাসে অংশ নিয়েছেন। এর আগে সোমবার (১৮ অক্টোবর) খুলে দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো।
তবে আগামী ২৭ অক্টোবর থেকে অনুষ্ঠেয় স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষার সময় বিশ্ববিদ্যালয়ের নিয়মিত ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।  

এর আগে আবাসিক হল পরিদর্শনকালে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেন, স্বাস্থ্যবিধি নিশ্চিতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব। শিক্ষার্থীদের প্রতি অনুরোধ থাকবে তারা যেন শান্তিপূর্ণভাবে হলে অবস্থান করেন। এ ছাড়া ক্লাসের ঘাটতি কমাতে সাপ্তাহিক ছুটি একদিন ও অতিরিক্ত ক্লাস নেওয়ার পরিকল্পনা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa