ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

জে কে এ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের অর্ধযুগ পূর্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১
জে কে এ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের অর্ধযুগ পূর্তি  ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: চিটাগং ক্লাবে জে কে এ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের অর্ধযুগ পূর্তি ও দ্বিতীয় কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ১৭ অক্টোবর প্রথম পর্বে সারাদেশ থেকে আগত কাউন্সিলর ও জেলা প্রতিনিধিরা সভায় অংশগ্রহণ করেন।

সভায় আগামী দুই বছরের জন্য কর্মপরিকল্পনা ও কর্মপন্থা নির্ধারণ, সাব কমিটি গঠন, নতুন নির্বাহী কমিটির রূপরেখা প্রণয়ন করা হয়।

দ্বিতীয় পর্বে ছয় বছর পূর্তি অনুষ্ঠান কেক কেটে উদ্বোধন করেন জে কে এ ওয়ার্ল্ড ফেডারেশন বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি হাসান জাহিদ তুষার। স্বাগত বক্তব্য দেন জে কে এ ইসি কমিটির চেয়ারম্যান, বিকেএফ ভিপি, সিজেকেএস কারাতে কমিটির সভাপতি শাহ্জাদা আলম।  

সভাপতির ভাষণে আ জ ম নাছির উদ্দীন দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণ করে জেকেএ সোতোকান কারাতে সারাদেশে ছড়িয়ে দেওয়ার উদ্যোগ গ্রহণের জন্য নতুন কমিটির প্রতি আহ্বান জানান।  
হাসান জাহিদ তুষার প্রস্তাবনা সমর্থন করে জেলা পর্যায়ে প্রশিক্ষণ কর্মসূচি জোরদার করার লক্ষ্যে ভূমিকা রাখার আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে জাতীয় কারাতে প্রশিক্ষক সেনসেই তেতসুরো কিতামূরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সমন্বয়ে ছিলেন জে কে এ’র কান্ট্রি রিপেজেনটেটিভ সেনসেই তুলু উস শামস্, জে কে এ’র জি এস শিহান রতন তালুকদার এবং অ্যাক্সিকিউটিভ ডিরেক্টর সেনসেই ইমতিয়াজ সেলিম।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa