ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ইউপি নির্বাচন 

রাঙ্গুনিয়া-হাটহাজারীতে ৯ ম্যাজিস্ট্রেট 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
রাঙ্গুনিয়া-হাটহাজারীতে ৯ ম্যাজিস্ট্রেট  ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া ও হাটহাজারী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে রোববার (২৮ নভেম্বর)। এতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে মাঠে থাকবেন জেলা প্রশাসনের ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

শনিবার (২৭ নভেম্বর) সকালে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।  

তিনি বলেন, ২৮ নভেম্বর রাঙ্গুনিয়া ও হাটহাজারী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করার লক্ষ্যে চট্টগ্রাম জেলা প্রশাসনের ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ২৬ নভেম্বর থেকে ২৯ নভেম্বর পর্যন্ত সংশ্লিষ্ট এলাকায় থাকবেন। এছাড়াও সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারের কাছে রিপোর্ট করবেন।  

জানা গেছে, চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে রাঙ্গুনিয়া উপজেলার দায়িত্বে থাকবেন ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তারা হলেন- নাঈমা ইসলাম, এসএমএন জামিউল হিকমা, মাসুদ রানা এবং পিযুষ কুমার চৌধুরী।

হাটহাজারী উপজেলায় নিয়োজিত থাকবেন ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। তারা হলেন- আশরাফুল হাসান, মামনুন আহমেদ অনীক, রাজীব হোসেন, আশরাফুল আলম এবং গালিব চৌধুরী।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa