ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

‘টাকা-লবিং দিয়ে যুবলীগের কমিটিতে আসা যাবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
‘টাকা-লবিং দিয়ে যুবলীগের কমিটিতে আসা যাবে না’

চট্টগ্রাম: কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেছেন, টাকা আর লবিং করে যারা চট্টগ্রামে যুবলীগের কমিটিতে আসার স্বপ্ন দেখছেন তারা দিবাস্বপ্ন দেখছেন। তাদের এ স্বপ্ন কখনোই সফল হবে না।

তা শুধু স্বপ্নই থেকে যাবে। যুবলীগ করতে হলে শ্রম মেধা, নিষ্ঠা ও সততার প্রয়োজন। যাদের কাছে এসব গুণাবলি থাকবে তারাই যুবলীগে স্থান পাবে।

রোববার (২৮ নভেম্বর) বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথি চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ , বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মীর মোহাম্মদ মহিউদ্দিন, সহ সম্পাদক নাসির উদ্দিন মিঠু, কার্যনির্বাহী সদস্য কায়কোবাদ ওসমানী, মোহাম্মদ আলী মিঠু, সদস্য মঈনুল ইসলাম মামুন, মুনায়েম খান, রেজাইল করিম বাপ্পী, চট্টগ্রাম জেলা যুবলীগের সহ- সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, মাহবুবুর রহমান চৌধুরী, দপ্তর সম্পাদক রাজু দাশ হিরো, মহিলা সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

ব্যারিস্টার শেখ ফজলে নাঈম আরও বলেন, দুনীর্তি ও অসদাচারণ যুবলীগে বরদাস্ত করা হবে না। শ্রম, মেধা, নিষ্ঠা ও সততাকে কাজে লাগিয়ে যুবলীগকে রাস্ট্রনায়ক শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়ন করতে হবে। সাম্প্রদায়িকতা ও মৌলবাদের বিরুদ্ধে যুবসমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগকে সুসংগঠিত করতে হবে। যুবলীগের কমিটিতে ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ণ করতে হবে।

বাংলাদেশ সময়: ০১০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa