ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সোহেল হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
সোহেল হত্যা মামলার আসামি গ্রেফতার গ্রেফতার আব্দুল মোমিন সুমন

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানা এলাকার কোরবান আলী সোহেল হত্যা মামলার দুই নম্বর আসামি আব্দুল মোমিন সুমনকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার  (১ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।

গ্রেফতার আব্দুল মোমিন সুমন, একই থানার দোয়াজী পাড়ার আব্দুল মান্নানের ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, গত ১৮ মে সন্ধ্যায় সীতাকুণ্ড থানা এলাকায় কোরবান আলী সোহেলকে ধারাল ছোরা দিয়ে আঘাত করে নৃশংসভাবে হত্যা করা হয়। এ ঘটনায় গত ২৯ মে সোহেলের বাবা বীর মুক্তিযোদ্ধা মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে সীতাকুণ্ড থানায় একটি হত্যা মামলা করেন।

ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, কোরবান আলী সোহেল হত্যাকাণ্ডের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে ঘটনায় ছায়াতদন্ত শুরু করে জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব।

তিনি জানান, সোহেল হত্যা মামলার দুই নম্বর আসামি খাগড়াছড়ি জেলার রামগড় থানা এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল ৪টার দিকে অভিযান চালিয়ে সুমনকে গ্রেফতার করা হয়। সোহেল হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ৪টি মামলা রয়েছে। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa