ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

সাম্প্রদায়িক ও ধর্মান্ধ গোষ্ঠী দেশে বিষবাষ্প ছড়াচ্ছে: মশিউর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
সাম্প্রদায়িক ও ধর্মান্ধ গোষ্ঠী দেশে বিষবাষ্প ছড়াচ্ছে: মশিউর বক্তব্য দেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী।

চট্টগ্রাম: যারা সাম্প্রদায়িকতা মৌলবাদ ও ধর্মান্ধতার বিষবাষ্প ছড়াচ্ছে তাদের মুখ সিলগালা করতে হবে বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী।

মঙ্গলবার ( ৮ ডিসেম্বর) বিকেলে ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের গ ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তৃণমূলের নেতৃত্বকে নবীন-প্রবীণ মিলিয়ে সুসংগঠিত করতে হবে জানিয়ে মশিউর রহমান চৌধুরী বলেন, যাদের সরাসরি জনগণের সঙ্গে সম্পর্ক আছে তাদের নেতৃত্বের পুরোভাগে আনতে হবে।  বর্তমান পরিস্থিতিতে দেশে যে স্থিতিশীল পরিস্থিতি বিদ্যমান ও উন্নয়ন অভিযাত্রায় গতিশীলতায় যে অর্থনৈতিক প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে তাতে একটি ঈর্ষান্বিত মহল অযৌক্তিক কিছু ইস্যু দাঁড় করিয়ে দেশে অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। আমরা জানি এরা কারা? এরা জনবিচ্ছিন্ন এবং জনগণের আশা আকাঙ্ক্ষার ভাষা বোঝে না। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে যারা দেশকে একুশ বছর পাকিস্তানি ভাবধারায় পরিচালিত করেছে তারা বার বার প্রত্যাখ্যাত হওয়ার পরও পেছনের দরজা দিয়ে ক্ষমতা ছিনতাই করতে চায়।

৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের গ ইউনিট আওয়ামী লীগের সভাপতি বাহার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আমিরের সঞ্চালনায় সম্মেলনে উদ্বোধকের বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মোতালেব চৌধুরী। প্রধান বক্তা ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইসহাক। বক্তব্য দেন ৩১ নম্বর আলকরণ ওয়ার্ড কাউন্সিলর আবদুস সালাম মাসুম, নারী কাউন্সিলর নিলু নাগ।

২য় অধিবেশনে ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের গ ইউনিটের সম্মেলনে কণ্ঠভোটে মো. আমির সভাপতি ও আব্দুল মতিন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।  

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa