ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

কেডিএস এক্সেসরিজের বার্ষিক সাধারণ সভা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
কেডিএস এক্সেসরিজের বার্ষিক সাধারণ সভা  ...

চট্টগ্রাম: পুঁজিবাজারে তালিকাভুক্ত কেডিএস এক্সেসরিজ লিমিটেডের ৩০তম বার্ষিক সাধারণ সভা ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় কোম্পানির চেয়ারম্যান শিল্পপতি খলিলুর রহমানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

ব্যবস্থাপনা পরিচালক সেলিম রহমান, পরিচালক তাহসিনা রহমান, স্বাধীন পরিচালক প্রফেসর সরওয়ার জাহান, প্রতিনিধি পরিচালক কামরুল হাসান এফসিএ, নিরীক্ষক প্রতিনিধি, ইনডিপেন্ডেন্ট স্ক্রটিনাইজারসহ কোম্পানির সিইও দেবাশীষ দাশ পাল, সিএফও বিপ্লব কান্তি বণিক এফসিএ এবং কোম্পানি সেক্রেটারি মনজুরে খোদা উপস্থিত ছিলেন।  

এ ছাড়াও উল্লেখ্যযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডার ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন।

বিশেষ এক পরিস্থিতি সত্ত্বেও শেয়ারহোল্ডারদের সরব উপস্থিতির জন্য কোম্পানির চেয়ারম্যান সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। এ বছর কোম্পানির ৩০ বছরে পদার্পণ উপলক্ষে কোম্পানির চেয়ারম্যান সব স্টেকহোল্ডারদের তাদের সহযোগিতার জন্য কোম্পানির পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। শেয়ারহোল্ডারদের সর্বাত্মক সহযোগিতায় কেডিএস এক্সেসরিজ লিমিটেড আগামীতে আরো ভালো ফলাফল অর্জনে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় বিগত আর্থিক বছরের জন্য ১৫ শতাশ নগদ লভ্যাংশ এবং কোম্পানির ৩০ জুন ২০২১ তারিখের নিরীক্ষিত আর্থিক বিবরণী, পরিচালক ও স্বাধীন পরিচালক নিয়োগ এবং পরবর্তী বছরের জন্য নিরীক্ষক নিয়োগসহ অন্যান্য বিষয় অনুমোদন হয়।

সব শেষে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকে ভবিষ্যত কর্মপরিকল্পনা ও ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa