ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নারীসহ আটক ছাত্রলীগ নেতা ৩০০ টাকায় মুক্ত!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
নারীসহ আটক ছাত্রলীগ নেতা ৩০০ টাকায় মুক্ত! ...

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার একটি বাসা থেকে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৪ তরুণীসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা আবদুল আল আহাদসহ ১০ জনকে ৩০০ টাকা জরিমানা অনাদায়ে ২ দিনের কারাদণ্ড দিয়েছেন আদালত।

শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালত এ আদেশ দিয়েছেন।

আবদুল আল আহাদ পাঁচলাইশ থানা ছাত্রলীগের সহ-সভাপতি।

আদালত সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার একটি বাসা থেকে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতা আবদুল আল আহাদসহ ১০ জনকে আদালতে হাজির করা হয়।

তাদের পাঁচলাইশ থানার ননজিআর মামলায় (নম্বর- ৭৬/২১) গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়। আসামিরা আদালতে দোষ স্বীকার করেন। আদালত প্রত্যেককে ৩০০ টাকা জরিমানা অনাদায়ে ২ দিনের কারাদণ্ড দিয়েছেন।

এর আগে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বাংলানিউজকে বলেন, অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় নাসিরাবাদ হাউজিং সোসাইটির ৫ নম্বর সড়কের ১২ নম্বর বাসা থেকে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ৪ জন নারী ও ৬ জন পুরুষ।   

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।