ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির আলালের কুশপুত্তলিকা দাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
বিএনপির আলালের কুশপুত্তলিকা দাহ ...

চট্টগ্রাম: বিএনপির নেতা আলালকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন উত্তর জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ ছাড়াও তার কুশপুত্তলিকা দাহ করেছেন তারা।

 

শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে বিক্ষোভ মিছিল শেষে কুশপুত্তলিকা দাহ করা হয়। নগরের দোস্ত বিল্ডিংয়ের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে নিউমার্কেট চত্বরসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয় কর্মসূচি শেষ হয়।

 

জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রেজাউল করিমের সঞ্চালনায় বক্তব্য দেন হাটহাজারী উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমান রাসেল, সীতাকুণ্ড সভাপতি শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক এসএম রিয়াদ জিলান, মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক সোহেলসহ জেলা উপজেলার নেতারা।

বক্তারা বলেন, সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা আলালের কুরুচিপূর্ণ ঘৃণ্য মন্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

বিভিন্ন সময়ে স্বাধীনতাবিরোধী অপশক্তি ছাত্রদল-ছাত্রশিবিরের ক্যাডারদের সশস্ত্র হামলায় নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগকর্মী শহীদ ফারুক হোসেন,বুয়েট ছাত্রলীগকর্মী শহীদ আরিফ রায়হান দ্বীপ, বুয়েট ছাত্রী সাবিকুন নাহার সনি, চট্টগ্রামের বাকলিয়া সরকারি কলেজ ছাত্রলীগের ৮ নেতাকর্মী হত্যার রায় দ্রুত ঘোষণা ও অনতিবিলম্বে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ছাত্রনেতারা।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।