ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইডিইউতে অ্যাডমিশন ফেয়ার শুরু, ভর্তি চলছে স্প্রিং সেমিস্টারে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
ইডিইউতে অ্যাডমিশন ফেয়ার শুরু, ভর্তি চলছে স্প্রিং সেমিস্টারে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাস

চট্টগ্রাম: স্বনামধন্য উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) স্প্রিং ২০২২ সেমিস্টারের ভর্তি কার্যক্রম চলছে। ভর্তিচ্ছুদের সুবিধার্থে প্রতিবারের মতো এবারও আয়োজন করা হয়েছে অ্যাডমিশন ফেয়ার।

 

শনিবার (১১ ডিসেম্বর) সকাল ১১টা থেকে শুরু হওয়া এ ফেয়ার দিনব্যাপী চলবে। করোনার কারণে অনলাইনে-ক্যাম্পাসে একযোগে অ্যাডমিশন ফেয়ার আয়োজন করেছে ইডিইউ।

 

ক্যাম্পাসে আগতদের মাস্ক পরিধানসহ পর্যাপ্ত সুরক্ষাবিধি মেনে ক্যাম্পাসে প্রবেশ করতে হবে। আগ্রহীরা চাইলে ইডিইউর ওয়েবসাইটে দেওয়া লিংক ব্যবহার করে অনলাইনেও যোগ দিতে পারবেন এ মেলায়।

বিবিএ, এমবিএ, ইংরেজিতে অনার্স ও মাস্টার্স, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি, ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিক্যাল ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি এবং মাস্টার্স অব পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপ প্রোগ্রামে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীরা তাদের প্রয়োজনীয় তথ্যের উত্তর জেনে নিতে পারবেন এই মেলায়।  

এছাড়াও এতে থাকছে স্পট অ্যাডমিশনের সুবিধা। ভর্তির ওপর থাকবে বিভিন্ন হারে ছাড় ও বিশেষ স্কলারশিপের সুযোগ।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ, ক্যাম্পাস জব, অ্যাক্সেস একাডেমি, সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট অ্যান্ড চেইঞ্জ, অ্যাডভান্সড সার্টিফিকেট ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট কোর্স, নেটওয়ার্ক অ্যান্ড প্লেসমেন্ট সেল, ক্লাব কার্যক্রম, আন্তর্জাতিক ক্রেডিট ট্রান্সফার, হায়ার অ্যাডুকেশন, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্য জানা যাবে এই সেশনে।  

ফ্যাকাল্টি মেম্বারদের সঙ্গে সরাসরি কথা বলে বিষয় বাছাইয়ের সুবিধাও থাকছে। পাশাপাশি ইডিইউর বর্তমান শিক্ষার্থীরাও উপস্থিত থাকবেন। ইডিইউতে অভিজ্ঞতার কথা শেয়ার করবেন তারা। আগ্রহীরা চাইলে তাদের সঙ্গে কথাও বলতে পারবেন।

এই ওপেন ডে’তে যোগ দিতে ব্রাউজারে টাইপ করতে হবে admissionfair.eastdelta.edu.bd অথবা ইডিইউর অফিসিয়াল ফেসবুক পেইজে দেওয়া লিংকে ক্লিক করতে হবে। বিস্তারিত তথ্যের জন্য ফোন করুন ০১৩১১-১০৪৫৩১, ০১৩১১-১০৪৫৩২, ০১৩১১-১০৪৫৩৪, ০১৩১১-১০৪৫৩৭ নম্বরে। উক্ত নম্বরগুলোতে হোয়াটসএপে ম্যাসেজ করেও চ্যাট করা যাবে ইডিইউর অ্যাডমিশন টিমের সঙ্গে।  

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।