ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ৪৫ ব্যাচের মিলনমেলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
চবি ৪৫ ব্যাচের মিলনমেলা ...

চট্টগ্রাম: পুরোনো দিনের স্মৃতিচারণ করে ‘আমরা বন্ধুত্বের গান গাই’ স্লোগান নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ৪৫তম ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (১০ ডিসেম্বর) দিনব্যাপী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বোটানিক্যাল গার্ডেনে আনন্দ উল্লাস আর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অতিবাহিত হয় দিনটি।

 

করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান করেছেন বর্তমানে বিভিন্ন পেশায় থাকা প্রাক্তন শিক্ষার্থীরা। স্বল্প সময়ের আয়োজনে ২০০৯-১০ শিক্ষাবর্ষের ২৫০ জন প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

সকালে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাস্পাসের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। পরে কেক কেটে উদ্বোধন করা হয় মিলনমেলার।  

অনুষ্ঠানে অংশ নেওয়া যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা রাশেদুল ইসলাম বলেন, পাস করে বের হয়েছি ২০১৬ সালে। অনেকদিন পর বিশ্ববিদ্যালয়ের পুরোনো বন্ধুদের দেখা পেয়েছি। স্মৃতিচারণ করেছি ফেলে আসা দিনগুলোর।  

বিবিএ অনুষদের সাবেক ছাত্র ও চট্টগ্রাম মহিলা পলিটেকনিক্যালের জুনিয়র ইন্সট্রাকটর (হিসাববিজ্ঞান) জুবায়ের বিন হারুণ বলেন, ক্যাম্পাস আমাদের প্রাণ। করোনার কারণে দীর্ঘদিন অনেকের সঙ্গেই যোগাযোগ হয়নি। এই মিলনমেলা অনেক পুরোনো কথা মনে করিয়ে দিলো।
 
বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।