ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছুরির আঘাত নয়, শাটলে শিক্ষার্থীর মাথা ফেটেছিল যেভাবে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
ছুরির আঘাত নয়, শাটলে শিক্ষার্থীর মাথা ফেটেছিল যেভাবে ছবি: সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনে এক শিক্ষার্থীর মাথা ফেটে যাওয়ার ঘটনায় ছুরির আঘাতে শিক্ষার্থী আহত হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে বিষয়টি সত্য নয় বলে জানিয়েছেন কয়েকজন প্রত্যক্ষদর্শী।

 

সোমবার (১৩ ডিসেম্বর) বেলা ২টার দিকে বিশ্ববিদ্যালয় থেকে শহরগামী একটি শাটল ট্রেন ক্যান্টনমেন্ট এলাকায় পৌঁছালে এ ঘটনা ঘটে।  

চবির আধুনিক ভাষা ইনিস্টিটিউটের শিক্ষার্থী আনিস অভি বাংলানিউজকে বলেন, বেলা দেড়টার ট্রেন ছাড়ার আগে শাটল ট্রেনে আমার দুই বন্ধুর জন্য সিটে জায়গা রাখি।

পরে আইইআরের একজন আপু এসে বসতে চাইলে আমি নিষেধ করেছিলাম।   তিনি বকাঝকা ও ভিডিও করা শুরু করেন। আমি উনাকে ভিডিও করতে নিষেধ করি তখন।  উনাকে সিটেও বসতে বলি। উনার বিভাগের ২০১৬-১৭ সেশনের সুজিত চৌধুরী ভাইসহ কয়েকজন ঐ বগিতে ছিলেন, উনারা আমাকে ফতেয়াবাদ স্টেশনের আগে নন্দীর হাট এলাকায় ট্রেন একটু স্লো হলে ধাক্কা দিয়ে ট্রেন থেকে ফেলে দেন।  

আনিস অভি বলেন, আমি কোনোমতে আবার ট্রেনে উঠি। আমাকে ফেলে দিতে দেখে ফতেয়াবাদ স্টেশনে ট্রেন থামার পর আমার কিছু বন্ধু-বান্ধব এবং পরিচিত কয়েকজন এসে সুজিত ভাইকে জিজ্ঞেস করেন। আমি উনার পাশেই ছিলাম, শাটলের জানালায় ধাক্কা লেগে উনার মাথা ফেটে যায়। রক্ত বন্ধ করতে আমি তাৎক্ষণিক আমার শার্ট খুলে উনার মাথায় বেঁধে দিই। পরে উনাকে অক্সিজেন এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ট্রিটমেন্টের ব্যবস্থা করি এবং সব খরচ নিজে বহন করি। আমি অনাকাঙ্ক্ষিত এ ঘটনার জন্য উনার কাছে দুঃখ প্রকাশ করেছি। কিন্তু অনেকে বিষয়টি না জেনে ছুরির আঘাতে এমন ঘটেছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছেন।

এ বিষয়ে জানতে সুজিত চৌধুরীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

চবি প্রক্টর অধ্যাপক রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, শাটলে ট্রেনের ঘটনাটি শুনেছি।  বিস্তারিত জেনে ব্যবস্থা নেবো।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।