ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রক্টর পরিচয়ে সাংবাদিককে হুমকির ঘটনায় তদন্ত কমিটি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
প্রক্টর পরিচয়ে সাংবাদিককে হুমকির ঘটনায় তদন্ত কমিটি ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) প্রক্টরের পরিচয় দিয়ে স্থানীয় একটি অনলাইন পোর্টালের বিশ্ববিদ্যালয় প্রতিবেদককে হুমকির ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, গত ১২ ডিসেম্বর ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এতে সহকারী প্রক্টর মোহাম্মদ আব্দুল ওয়াহেদ চৌধুরীকে আহ্বায়ক এবং সহকারী প্রক্টর এসএএম জিয়াউল ইসলাম ও গোলাম কুদ্দুস লাবলুকে সদস্য করা হয়েছে। তদন্ত কমিটিকে দ্রুত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
 

এর আগে গত ৭ ডিসেম্বর বহিষ্কার হয়েও পরীক্ষায় অংশ নেওয়ার বিষয়ে জানতে চাওয়ায় মুঠোফোনে হুমকি দেওয়া হয় সাংবাদিক ইফতেখায়রুল ইসলামকে। হুমকিদাতা তৌহিদুল ইসলাম চবির আরবি বিভাগের ২০১৯-২০ সেশনের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ সিএফসির অনুসারী। বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগে গত ১৭ অক্টোবর চবি ছাত্রলীগের ১২ কর্মীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সে সময় ছয় মাসের জন্য বহিষ্কার হন তৌহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২১
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।