ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

হোম হাসপাতালের বিনামূল্যে স্বাস্থ্যসেবা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
হোম হাসপাতালের বিনামূল্যে স্বাস্থ্যসেবা  ...

চট্টগ্রাম: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে পুরো বছরব্যাপী প্রতি মাসে একটি করে হেলথ ক্যাম্প চট্টগ্রাম নগরজুড়ে হোম হাসপাতালের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত হচ্ছে।  

তারই ধারাবাহিকতায় এবার চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন, রোটারি ক্লাব অব চিটাগং প্রাইম, রোটারেক্ট ক্লাব অব মেডিক্যাল কমিউনিটি, এলবিয়ন গ্রুপ, বায়ান্ন স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শতাধিক নিম্ন মধ্যবিত্তদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে বালুছড়া লির্ডাস স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই স্বাস্থ্যসেবা দেওয়া হয়।

এসময় ওয়ার্ড কমিশনার সাহেদ ইকবাল বাবু উপস্থিত ছিলেন।

তিনি বলেন, নগরের বিভিন্ন স্থানে প্রতি মাসে হোম হাসপাতালের উদ্যোগ প্রশংসার দাবিদার। এর ফলে গরিব ও ছিন্নমূল মানুষ উপকৃত হচ্ছে। আমি তাদের এই উদ্যোগকে স্বাগত জানাচ্ছি।

হোম হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও নির্বাহী, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, বিজয়ের ৫০ বছর ও মুজিব শতবর্ষ উপলক্ষে সরকারের পাশপাশি বেসরকারি উদ্যোগে আমাদের এই কার্যক্রম চলমান থাকবে। মূলত নিম্ন মধ্যবিত্ত ও দুস্থ মানুষদের মাঝে সহজে স্বাস্থ্যসেবা নিশ্চিত করাই এর লক্ষ্য।  

এসময় ডা. সৈকত বড়ুয়া, ডা. সামিউল জিসান, হেলথ অ্যাসিস্ট্যান্ট সৈকত বাবলা ও ফারুক চৌধুরী ফয়সাল, বায়ান্ন সংগঠনের সভাপতি সাজ্জাদ সানী, সহ-সভাপতি জীবন বসু, সাধারণ সম্পাদক অরুপ দেবনাথ, রোটারি ক্লাব অফ চিটাগং প্রাইম এর প্রেসিডেন্ট ইলেক্ট শুভ বড়ুয়া, সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম রানা, জিএস অজয় কর, পরিচালক আবু মো. আরিফ ও রোটারেক্ট ক্লাব অব মেডিক্যাল কমিউনিটির প্রেসিডেন্ট হারুনর রহমান আকাশ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর  ১৮, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।