ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটির শীতবস্ত্র বিতরণ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটির শীতবস্ত্র বিতরণ  ...

চট্টগ্রাম: গাউছিয়া হক কমিটি একটি তরিকতভিত্তিক সংগঠন হলেও মানবতার কল্যাণে কাজ করে সেবার জগতে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে চলেছে। শিক্ষা, বৃত্তিমূলক কর্মসূচি, স্বাস্থ্যসহ সকল সেবামূলক কাজে এ সংগঠনের কর্মীরা অগ্রণী ভূমিকা পালন করছেন।

সংগঠনের ফটিকছড়ির উত্তর ধুরুং দায়রা শাখার ব্যবস্থাপনায় এলাকার দুস্থ মানুষের মাঝে সম্প্রতি শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ  ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম ওয়াসা বোর্ডের সদস্য মহসীন কাজী।

মো. জানে আলমের সভাপতিত্বে ও মো. জালাল উদ্দিন  চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য দেন ফটিকছড়ি উপজেলা ‘গ’ জোনের সাংগঠনিক সমন্বয়ক মো. দিদারুল আলম, ডা. মো. আনিস উদ্দিন সোহেল, মো. আবুল হাসেম, মো. সাহাব উদ্দিন, মো. জাহাঙ্গীর আলম, মাওলানা মো. রবিউল হক ও মো. ইসহাকুর রহমান ভুট্টো।

বক্তারা আরও বলেন, হযরত সৈয়দ মোহাম্মদ হাসান (ম.জি.আ) মাইজভাণ্ডারীর নেতৃত্বে গাউছিয়া কমিটি সারাদেশে মাইজভাণ্ডারী তরিকার প্রচার প্রসারের পাশাপাশি সেবার মহান ব্রত নিয়ে কাজ করছে। তাদের সেবামূলক কাজের পরিধি ক্রমেই বেড়ে চলেছে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ডিসেম্বর  ১৮, ২০২১
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।