ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগ সরকারের নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে: মহিউদ্দিন বাচ্চু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
আ.লীগ সরকারের নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে: মহিউদ্দিন বাচ্চু ...

চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন বাচ্চু বলেছেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ আজ আত্মমর্যাদাশীল দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে।

ভবিষ্যতেও বাংলাদেশ আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করবে। আওয়ামী লীগের নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে যাবে বাংলাদেশ।

শুক্রবার (২৮ জুন) বিকেলে শুলোকবহর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামী লীগের ৭৫ বছর পূর্তি উপলক্ষে আনন্দ র‍্যালি শেষে পথ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।  

এর আগে নগরীর মুরাদপুর সিরাজ শপিং কমপ্লেক্সের সামনে বেলুন উড়িয়ে প্লাটিনাম জয়ন্তীর আনন্দ র‌্যালির উদ্বোধন করেন মো. মহিউদ্দিন বাচ্চু।  

মহিউদ্দিন বাচ্চু বলেন, বাংলাদেশের সকল গৌরব উজ্জ্বল ইতিহাস, স্বাধীনতার ইতিহাস, স্বাধীনতা যুদ্ধ, আজকের সমৃদ্ধি'র বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ স্বপ্ন বাস্তবায়নের আন্দোলন, সংগ্রাম সকল কিছুই আওয়ামী লীগের সুচিন্তিত সিদ্ধান্তের ফসল। বাংলাদেশ আওয়ামী লীগই অর্জন করেছে মহান স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব। স্বাধীনতা সংগ্রাম ও গণতন্ত্রের সংগ্রামে শহীদ আওয়ামী লীগ নেতা-কর্মীদের-যাঁদের আত্মত্যাগের বিনিময়ে আওয়ামী লীগ গণমানুষের এক সুবৃহৎ সংগঠনে পরিণত হয়েছে। ২০০৯ সাল থেকে ধারাবাহিকভাবে সরকার গঠন করে দেশ ও জাতির কল্যাণে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।  

পথ সভায় ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলমের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সরোয়ার্দী সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী মো.হোসেন, নগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কেবিএম শাহজাহান, সভাপতি দেবাশীষ নাথ দেবু, কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, নগর যুবলীগের সাবেক সদস্য মশিউর রহমান দিদার, সহ-সভাপতি নুরুল আনোয়ার, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, পাঁচলাইশ থানা আওয়ামী লীগ নেতা শাহজাহান সুফী, আওয়ামী লীগ নেতা নাজমুল আহসান, কমল বড়ুয়া, এসএম খালেদ বাবলু,ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল বশর, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রিপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, জুন ২৮, ২০২৪ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।