ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে আধিপত্যের জেরে খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
হাটহাজারীতে আধিপত্যের জেরে খুন

চট্টগ্রাম: হাটহাজারীতে মাদ্রাসা, মসজিদ ও সমাজে নিজেদের আধিপত্যের জেরে মো. আলী হোসেন বাচা (৪০) নামে এক ব্যক্তিকে হত্যার ঘটনা ঘটেছে।  

শুক্রবার (১৭ নভেম্বর) রাতে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের কালা বাদশা পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত মো. আলী হোসেন বাচা ওই এলাকার বাসিন্দা।

স্থানীয় সুত্রে জানা যায়, মির্জাপুর ইউনিয়নের কালা বাদশা পাড়া এলাকার  তিন ভাই মো. মহসিন, আলী হোসেন বাচা ও মোমেন এলাহি কালুর সঙ্গে মসজিদ এবং নুরানী তালিমুল কোরআন মাদ্রাসার পরিচালনা কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল ফজল করিম, কাইয়ুম, সুমনের।

এর জেরে গতকাল বাচা ও কালুর ওপর হামলা চালানো হয়। এতে বাচা নিহত হয় এবং আহত অবস্থায় কালুকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।  

মির্জাপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ সুমন খান বাংলানিউজকে বলেন, দুই পক্ষের মধ্যে মসজিদ ও মাদ্রাসার কমিটি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব ছিল। গতকাল রাতে নিজেদের মধ্যে ঝামেলা হয়। এতে একজন নিহত হয়।  

হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, এলাকায় আধিপত্য নিয়ে নিজেদের মধ্যে মারামারিতে আলী হোসেনকে কুপিয়ে জখম করা হয়। রাতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। মামলা হওয়ার পর আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।  

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২১
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।