ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি শিক্ষক কুদ্দুসীর মায়ের মৃত্যুতে শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১
চবি শিক্ষক কুদ্দুসীর মায়ের মৃত্যুতে শোক ...

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ও সিন্ডিকেট সদস্য ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসীর মা সৈয়দা খালেদা আকবরী শনিবার (১৮ ডিসেম্বর) বাদ মাগরিব চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭০ বছর।

 

মরহুমার নামাজে জানাজা নিষ্ঠা ফাউন্ডেশনের তত্ত্বাবধানে গ্রামের বাড়ি বোয়ালখালীতে রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।  

চবি এ এফ রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসীর মায়ের মৃত্যুতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার ও উপ-উপাচার্য (অ্যাকাডেমিক) প্রফেসর বেনু কুমার দে গভীর শোক প্রকাশ করেছেন।

উপাচার্য ও উপ-উপাচার্য মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন। প্রফেসর কুদ্দুসীর মায়ের মৃত্যুশোক যাতে পরিবার-পরিজন কাটিয়ে উঠতে পারেন তার জন্য উপাচার্য ও উপ-উপাচার্য পরম করুণাময় সৃষ্টিকর্তার দরবারে প্রার্থনা করেছেন।

এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি শোক ও দুঃখ প্রকাশ করে সৈয়দা খালেদা আকবরীর আত্মার মাগফেরাত কামনা করেছে। মহান আল্লাহতালা মরহুমাকে জান্নাতবাসী করুন- সমিতি এ প্রার্থনা করছে। একইসঙ্গে সমিতি মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।