ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিপ্লব উদ্যানের সৌন্দর্যবর্ধনে ধীরগতি, মেয়রের অসন্তোষ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
বিপ্লব উদ্যানের সৌন্দর্যবর্ধনে ধীরগতি, মেয়রের অসন্তোষ  বিপ্লব উদ্যান পরিদর্শন করেন মেয়র রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম: নগরের দুই নম্বর গেট এলাকার বিপ্লব উদ্যানের সৌন্দর্যবর্ধন কাজের ধীরগতিতে অসন্তোষ জানিয়েছেন চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী।

বুধবার (২২ ডিসেম্বর) প্রকল্পের কাজ পরিদর্শনকালে তিনি অসন্তোষের কথা জানান।

এ সময় মেয়র বলেন, চট্টগ্রাম হচ্ছে প্রকৃতির অনন্য সৃষ্টি। প্রকৃতিকন্যা চট্টগ্রামের উন্মুক্ত উদ্যান, সড়ক, ফুটপাত, মিডআইল্যান্ড ও গোলচত্ত্বরগুলোকে সুশোভিত উপস্থাপনের জন্য হাতে নেওয়া হয়েছে বিভিন্ন ধরনের সৌন্দর্যবর্ধন প্রকল্প।

প্রকৃতির সঙ্গে সমন্বয় রেখে সৌন্দর্যবর্ধন কাজ করতে হবে। এজন্য প্রয়োজন সৃজনশীলতা ও বৈচিত্র্যময় চিন্তা-চেতনার। এসব প্রকল্পের মাধ্যমে নগরকে নান্দনিক ও সবুজায়ন করে চিরচেনা রূপে ফিরিয়ে আনতে হবে এবং ঐতিহ্যবহ গুরুত্বপূর্ণ স্থানগুলো সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণে মনোনিবেশ করতে হবে।  

তিনি দ্রুত সময়ের মধ্যে চুক্তি অনুযায়ী সৌন্দর্যবর্ধন কাজ সম্পন্ন করার জন্য প্রকল্প বাস্তবায়নকারী সংস্থাকে নির্দেশনা দেন।

এ সময় চসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা মো. নজরুল ইসলাম, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, আইন কর্মকর্তা মো. জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২১
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।