ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মেডিক্যাল টেকনোলজিস্ট হত্যার বিচার চেয়ে চমেক হাসপাতালে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
মেডিক্যাল টেকনোলজিস্ট হত্যার বিচার চেয়ে চমেক হাসপাতালে মানববন্ধন

চট্টগ্রাম: হবিগঞ্জে মো. সাইফুল ইসলাম নামে এক মেডিক্যাল টেকনোলজিস্টকে হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছে মেডিক্যাল টেকনোলজিস্টরা।  

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের সামনে এ মানববন্ধন করেন তারা।

বাংলাদেশ মেডিক্যাল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন (বিএমটিএ) চট্টগ্রাম জেলা, বঙ্গবন্ধু মেডিক্যাল টেকনোলজিস্ট পরিষদ (বিএমটিপি) চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা বিএমটিএ’র সভাপতি মো. মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক অমিত ঘোষ, বিএমটিপি’র সভাপতি মো. জাহিদ হোসেন ফয়সল, মো. মমতাজ উদ্দিন, সুকান্ত চক্রবর্তী।

এসময় বিএমটিএ চট্টগ্রাম জেলার সভাপতি মো মোসলেম উদ্দিন বলেন, ‘সাইফুল ইসলাম করোনার সময় হাজার হাজার মানুষকে সেবা দিয়েছেন।

নিজের জীবনের ঝুঁকি নিয়ে তিনি করোনার নমুনা সংগ্রহ করেছেন। তাকে নির্মমভাবে খুন করা হয়েছে। এ হত্যায় জড়িতদের খুঁজে বের করে অনতিবিলম্বে বিচারের আওতায় আনতে হবে।  

সাধারণ সম্পাদক বাবু অমিত ঘোষ বলেন, সাইফুল হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানাই। ৪৮ ঘণ্টার মধ্যে জড়িতদের গ্রেফতার করা না হলে সারাদেশে মেডিক্যাল টেকনোলজিস্টরা সেবা প্রদান বন্ধ করে দিতে বাধ্য হবে। ’

প্রসঙ্গত, মো. সাইফুল ইসলাম হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের মেডিক্যাল টেকনোলজিস্ট হিসেবে কর্মরত ছিলেন। গত ২৮ ডিসেম্বর হবিগঞ্জ শহরের টাউনহল রোডে একদল দুর্বৃত্তরা তার পথরোধ করে কুপিয়ে হত্যা করে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।