ঢাকা, শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২, ১৯ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
সীতাকুণ্ডে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার ...

চট্টগ্রাম: সীতাকুণ্ড থানায় পোশাক শ্রমিককে গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. আব্দুল আলীম লিংকনকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব-৭।

সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় এ তথ্য দেন র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ।

মো. আব্দুল আলীম লিংকন, একই থানার বাঁশবাড়িয়া এলাকার খাইরুল বশরের ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়,  গত ২৪ নভেম্বর এক পোশাক শ্রমিক রাতের পালার কাজ শেষে মার্স টেক্সটাইল ফ্যাক্টরি থেকে ফ্যাক্টরির নিজস্ব গাড়িতে করে বাঁশবাড়িয়া বাজারে এসে নামেন। বাজার থেকে পায়ে হেঁটে তার বাবার বাড়ি যাওয়ার পথে মো. আব্দুল আলী লিংকন গার্মেন্টস শ্রমিককে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে জোর করে তার সঙ্গে থাকা প্রাইভেটকারে তোলে। পরবর্তীতে তার বাড়িতে না নিয়ে তাকে বাঁশবাড়িয়া ইউনিয়নের বোয়ালিয়াকুল প্রজেক্টে নিয়ে যায়। সেখানে লিংকন, হান্নান এবং মো.জাহিদ গার্মেন্টস শ্রমিককে গণধর্ষণ করে। গত ২৫ নভেম্বর সীতাকুণ্ড থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। যার মামলা নম্বর- ৪১, (২৫/১১/২০২১)।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ জানান, গোয়েন্দা নজরদারির একপর্যায় র‌্যাব জানতে পারে, ধর্ষণকারী সীতাকুণ্ড থানার বোয়ালিয়াকুল এলাকায় অবস্থান করছে। রোববার দিবাগত রাত পৌনে ১টার দিকে অভিযান চালিয়ে আব্দুল আলীম লিংকনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে লিংকন ধর্ষণের কথা স্বীকার করেন।

তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ৪টি মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa