ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কর্মী সৃষ্টিতে তারেক সোলায়মান নিবেদিত নাম: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
কর্মী সৃষ্টিতে তারেক সোলায়মান নিবেদিত নাম: আ জ ম নাছির  ...

চট্টগ্রাম: আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা তারেক সোলায়মান সেলিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়েছে।  

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে আলকরণ বায়তুর রহমান জামে মসজিদে মরহুমের কবরে রাজনৈতিক, সামাজিক সংগঠন ও পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

নগর আওয়ামী লীগ, যুবলীগ,  ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, জাতীয় শ্রমিকলীগ অন্তর্ভুক্ত বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদ, আমরা ক'জন মুজিব সেনা, তারেক সোলায়মান সেলিম স্মৃতি সংসদসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

দুপুরে আলকরণের ড্রিমল্যান্ড কমিউনিটি সেন্টারে তারেক সোলায়মান সেলিম স্মৃতি সংসদের উদ্যোগে স্মরণসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।  

সভায় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে নিয়ে ছাত্রজীবন থেকে নিজেকে রাজনীতিতে নিবেদন করেছিলেন তারেক সোলায়মান সেলিম। আওয়ামী আদর্শের এই সৈনিক আজীবন দলের কর্মী হয়ে কাজ করে গেছেন। দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে তৃণমূল পর্যায় থেকে গড়ে তুলেছেন হাজারো ত্যাগী কর্মী। কর্মী সৃষ্টিতে অসাধারণ দক্ষতার পরিচয় দিয়েছিলেন তারেক সোলায়মান সেলিম। আওয়ামী লীগের কর্মী সৃষ্টির পাশাপাশি তিনি বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠনের মাধ্যমেও তৈরি করে গেছেন শত শত কর্মী। যারা আজ আওয়ামী আদর্শের ভ্যানগার্ড হিসেবে স্ব স্ব অবস্থান থেকে কাজ করছেন।  

নগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও আলকরণ ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্বাস রানার সঞ্চালনায় সভায় নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, কার্যনির্বাহী সদস্য আবদুল লতিফ টিপু, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, শৈবাল দাশ সুমন, গোলাম মোহাম্মদ জোবায়ের, আতাউল্লাহ চৌধুরী, আবদুস সালাম মাসুম, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় সদস্য বোখারী আযম, নগর ছাত্রলীগ সহসভাপতি মো. ইমতিয়াজ বাবলা বক্তব্য দেন।  

অনুষ্ঠানে আমরা ক'জন মুজিব সেনা'র কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া, আওয়ামী লীগ নেতা মো. ওসমান, জাফর আহমদ, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক দিদারুল আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাদেক হোসেন পাপ্পু, তারেক সোলায়মান সেলিমের ভাই তারেক ইমতিয়াজ ইমতু, চৌধুরী জহিরুদ্দিন মো. বাবর, সাইফুদ্দিন আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জানে আলম, ইউসুফ হারুন মাসুদ, মো. ফেরদৌস জাকী, মোজাম্মেল হক মানিক, কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সহসম্পাদক  ইয়াসির আরাফাত, মো. ইউনুস, সরফরাজ রবিন, সোহেল আলম, রবিউল, ছাত্রলীগ নেতা রাশেদ চৌধুরী, অটো টেম্পু শ্রমিক ইউনিয়ন সভাপতি জাহেদ হোসেন, ইউনিট আওয়ামী লীগ নেতা জসীম উদ্দিন, এসএম নেছার আহাম্মদ, রফিক উদ্দিন শাহ, মো. আলমগীর, নাঈম উদ্দিন শাহ সাদ্দাম, মো. এহসান, সঞ্জয় মহাজন, মোহাম্মদ অনিক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।