ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ইডেন ইংলিশ স্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
ইডেন ইংলিশ স্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল  ...

চট্টগ্রাম: ইডেন ইংলিশ স্কুল দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রফেশনাল, নন-প্রফেশনাল ও প্রবীণ- ক্যাটাগরিতে ফাইনালে ৬টি দল অংশ নেয়।

এর মধ্যে প্রবীণে চ্যাম্পিয়ন হয়েছে রাশেদ-নওশাদ জুটি। তারা লর্ডস ইন দলের সোহেল-মুক্তার জুটিকে হারিয়েছে। এ ছাড়া প্রফেশনালে চ্যাম্পিয়ন হয়েছে ইমাদ করপোরেশনের সালমান-খালেদ জুটি। তারা নাহার গ্রুপের গালিব-আকিব জুটিকে হারিয়েছে। অন্যদিকে নন-প্রফেশনালে ঊষা ক্রীড়াচক্রের শামীম জুটি চ্যাম্পিয়ন হয়। তারা তানভীর জুটিকে হারিয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) রাতে হাটহাজারীর শিকারপুর ইউনিয়নের সুখবিলাসে ইডেন ইংলিশ স্কুল দ্বিতীয় দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম। স্বাগত বক্তব্য দেন টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ও ইডেন ইংলিশ স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক খালেদ মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য দিলোয়ারা ইউসুফ, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন কমিটির চেয়ারম্যান আমিনুল ইসলাম, ইডেন ইংলিশ স্কুলের অধ্যক্ষ মাহনুর তাসনিম প্রমুখ। গত ৮ জানুয়ারি শুরু হওয়া দ্বিতীয়বারের মতো এ ব্যাডমিন্টন আসরে নন-প্রফেশনালে ৩২টি, প্রফেশনালে ৮টি এবং প্রবীণ ক্যাটাগরিতে ১৬টি মিলে ৫৬টি দল অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa