ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির ৩৮তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির ৩৮তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত 

চট্টগ্রাম: বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের ৩৮ তম সিন্ডিকেট সভা উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আওরঙ্গজেবের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন শিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) বেলায়েত হোসেন তালুকদার, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অব এপ্লাইড কেমেস্ট্রি ও ক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ হেলাল উদ্দীন ও বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য হাসনাইন আহমেদ আফরিন, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের  ট্রেজারার অধ্যাপক এ এন এম ইউসুফ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ এফ এম আখতারুজ্জামান কায়সার, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. মো. সরওয়ার উদ্দীন।  

সভায় বিগত সিন্ডিকেট সভার কার্যবিবরণী এবং বিগত একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী, বিভিন্ন বিভাগে শিক্ষক-কর্মকর্তা নিয়োগ অনুমোদন করা হয়।

এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিধিবিধান অনুমোদন করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।